ইনোবিন – একটি স্বপ্নের নাম । ইনোবিন স্বপ্ন দেখে দূষণমুক্ত, ময়লামুক্ত একটি বাংলাদেশের । সেই লক্ষ্যেই আমাদের নিরন্তর ছুটে চলা । ইনোবিন আপনাকে সাথে নিয়েই সেই গন্তব্যে পৌছাতে চায় ।

আপনার মাটিতে ফেলে দেওয়া ময়লা প্রতিনিয়ত মাটি তথা পরিবেশের ক্ষতি করছে । পুনঃব্যবহারযোগ্য ময়লা মাটিতে না ফেলে আমাদের দিন, বিনিময়ে বুঝে যেকোন পণ্য বা সার্ভিস ।

enobin-site-mid-banner-new

পুনঃব্যবহারযোগ্য ফেলনা জিনিস (কাগজ, প্লাস্টিক, টিন, বৈদ্যতিক তার, নষ্ট ইলেকট্রনিক্স, ধাতব পদার্থ ইত্যাদি) আপনি ইনোবিন কে দিতে পারেন । আমরা আপনার ফেলনা জিনিসগুলো থেকে নতুন করে উৎপাদন করবো নতুন কোন পণ্য ।

যাতে করে দু’টি লাভ হবে ।

  • একটি আপনার নিজের
  • আর অন্যটি পরিবেশের অথবা দেশের ।

আপনার বাসস্থান পরিষ্কার রাখার পাশাপাশি আপনি দেশের পরিবেশগত উন্নয়নেও নিজেকে অংশীদার করতে পারবেন ।

ময়লার বিনিময়ে আপনার প্রতিদিনের প্রয়োজনীয় যেকোন পণ্য আপনি ইনোবিন থেকে বুঝে নিতে পারবেন । আর এখানেই ইনোবিনের অনন্যতা । ময়লাকে নতুন পণ্যে কনভার্ট করে নেওয়ার এই সুযোগটিই আমরা আপনাকে দিতে চাই ।

যেখানে সেখানে ময়লা না ফেলার জন্য জনসাধারণকে উৎসাহিত করতেই ইনোবিন এর পথচলা শুরু । ইনোবিন এমন একটি বাংলাদেশের স্বপ্ন দেখে যেখানে রাস্তাঘাটে কেউ ময়লা ফেলবে না , কেউ নিজের বাসস্থান অপরিষ্কার রাখবে না । আপনার চারপাশ সুন্দর মানেই আপনি সুন্দর । ১৭ কোটি সুন্দর মানুষ মানেই সুন্দর বাংলাদেশ ।

ইনোবিন সেই সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখে চলেছে অবিরাম । এটিই আমাদের গোল, আমাদের লক্ষ্য ।

একইসাথে ইনোবিন শতভাগ আসল ও নিরাপদ পণ্য আপনার কাছে পৌছে দিতে অঙ্গীকারাবদ্ধ । ভেজাল ও নকল পণ্যের ভিড়ে আমরা প্রতিটি পণ্যের সাথে দিবো নিশ্চিত নির্ভরতার গ্যারান্টি । কোন পণ্য নকল মনে হলে আমাদের অভিযোগ বক্সে অভিযোগ করুন । অথবা মেইল করুন complain@enobin.com এ । অভিযোগের সত্যতা প্রমাণিত হলে, ওই পণ্যের মূল্যের দ্বিগুণ টাকা আমরা আপনাকে জরিমানা হিসেবে দিতে বাধ্য থাকবো ।

ময়লামুক্ত সুন্দর পরিবেশ আর আসল পণ্যের নিশ্চয়তা – ঝামেলাবিহীন কেনাকাটা, নিরাপদ লেনদেন ও অভিজ্ঞ কাস্টমার সাপোর্ট টিম নিয়ে ইনোবিন প্রস্তুত আপনাকে সেবা দিতে । আমাদেরকে উৎসাহ দিন, সাথে থাকুন ।

আমরা কথা দিচ্ছি- আপনাকে সাথে নিয়েই বদলে দিবো আপনার চারপাশ । বদলে দিবো বাংলাদেশ ।